• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

# মো. আলাল উদ্দিন :-
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের পুরস্কারপ্রাপ্ত ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের কর্মচারী পরিষদের আয়োজনে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ এর অবসরজনিত বিদায় সংবর্ধনা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আজ ২০ মার্চ বুধবার দুপুর ১২টায় অনুষ্ঠিত কলেজ কর্মচারী পরিষদের সংগঠনের সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিনের ও সার্বিক পরিচালনায় সভাপতি মো. দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক মো. শহীদুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের ইসলাম শিক্ষা বিষয়ের সহকারী অধ্যাপক জিয়ারত আলী মৃধা, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব, গার্হস্থ্যবিজ্ঞান বিষয়ের সিনিয়র প্রভাষক জেসমিন আক্তার প্রমুখ।
বক্তারা অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ’র দীর্ঘ ৩২ বছরের কলেজের কর্মজীবনের বিভিন্ন গুণাবলি তুলে ধরে বলেন, কলেজের প্রতিষ্ঠালগ্নের পরপরই তিনি যোগদান করে কলেজের ছাত্রী ভর্তি, বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, একাডেমিক, সাহিত্য সংস্কৃতিতে তার উল্লেখযোগ্য অবদান ও একনিষ্ঠ দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করেন। আলোচনা সভা শেষে তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন কলেজের গ্রন্থাগারিক কাজী উসমান গণি। পরে তাকে কর্মচারী পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন। অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন। পরিশেষে অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ’র সাথে তার দীর্ঘ দিনের সহকর্মীরা ফটোসেশনে মিলিত হন।
উল্লেখ্য যে, অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ ১৯৯২ সনের ১১ সেপ্টেম্বর অর্থনীতি বিষয়ের প্রভাষক হিসেবে যোগদান করে গত ১৫ জানুয়ারি ২০২৪ সহকারী অধ্যাপক হিসেবে অবসর গ্রহণ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *